ডিএমপির মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪০ জন

গত ২৪ ঘণ্টায় রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটান পুলিশ(ডিএমপি)।অভিযান পরিচালনাকালে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৪০ জনকে আটক করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরিচালিত নিয়মিত অভিযানের অংশ হিসেবে ডিএমপির বিভিন্ন অপরাধ দমন ও গোয়েন্দা বিভাগ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অভিযানের মাধ্যমে আটক করে তাদের।

মাদকদবিরোধী অভিযান পরিচালনায় সময় গ্রেফতারকৃতদের হেফাজত থেকে ৩৪৪৫ পিস ইয়াবা, ৫ কেজি ৫৫০ গ্রাম গাঁজা, ২৮৫ গ্রাম ৭২ পুরিয়া হেরোইন, ৩ বোতল ফেনসিডিল, ২৬ বোতল বিদেশি মদ ও ৩২ ক্যান বিয়ার উদ্ধার করেছে পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল ১০ এপ্রিল সোমবার সকাল ছয়টা থেকে আজ ১১ এপ্রিল মঙ্গলবার সকাল ছয়টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালানো হয়।এই সময় এই ৪০ জনকে আটকসহ উপরিউক্ত মাদকদ্রব্যগুলো তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

অভিযানে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৬টি মামলা রুজু হয়েছে বলেও ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) পক্ষ থেকে জানানো হয়েছে।